বন্ধু নিয়ে উক্তি | friendship quotes,

বন্ধু নিয়ে উক্তি

  1.বন্ধুত্ব কখনো হারায় না। হারিয়ে যায় সেই মানুষটি, যে বন্ধুত্বর মূল্য দিতে জানে না।   2.পার্থক্যটা তোমার নিজের ভাবনায়, নইলে বন্ধুত্বও ভালোবাসার থেকে কম নয়। বন্ধু নিয়ে উক্তি 3.শত ঝগড়া, মান-অভিমান, এরপর আবার মিলে যাওয়ার নামই বন্ধুত্ব।   4.বন্ধুত্ব হয় onetime। But সত্যিকারের বন্ধুত্ব গুলো টিকে থাকে lifetime।   5.বন্ধুর বন্ধুত্বে কোন নিয়ম নেই, আর এটা শেখানোর জন্য কোন স্কুল নেই। friendship-quotes-status-in-bangla 6.বন্ধুত্বে আলো বন্ধুত্বে ভয় বন্ধুত্বে শক্তি বন্ধুত্বে জয়।   7.প্রেম নয় বন্ধুত্ব দামী! আগলে রাখতে হলে শুধু ভালোবাসা নয় বন্ধুত্ব দিয়ে আগলে রাখা যায়।   8.মন ভাঙা আর ঠকে যাওয়ার মধ্যে মিল কোথায় জানো? দুটোর একটাও বন্ধুত্বের মধ্যে আসে না। 9.মিথ্যা বন্ধুত্ব হল মাটির পুতুলের মতো। যা সামান্য আঘাতেই ভেঙে যায়। আর সত্যি কারের বন্ধুত্ব হলো জলের মতো, যা শত আঘাতের পরেও ফিরে আসে আর মিলে যায়।   10.সত্যিকারের বন্ধুত্ব হলো পাশাপাশি নীরবে বসে থাকা। অথচ তারপরেও মনে হয়, সবথেকে ভালো আড্ডা সেদিনই হল।   11.হাজার হীরের চেয়েও বেশি দামী হল একটা সত্যিকারের বন্ধুত্ব। কিন্তু হিরে খোঁজা হয়তো সহজ, কিন্তু সত্যিকারের একটা বন্ধু খুঁজে পাওয়া সত্যিই খুব কঠিন।   12.মানুষের সব সম্পর্ক হয় জন্মগত। শুধু একটা সম্পর্ক সে নিজে গঠন করতে পারে। আর সেটা হল বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব হয় নিঃস্বার্থ।   13.জীবন হল বাঁচার জন্য, মন হল দেওয়ার জন্য, ভালোবাসা হল সারা জীবন পাশে থাকার জন্য, আর বন্ধুত্ব হল জীবন কে সুন্দর করার জন্য।   14.বন্ধুত্বের শুরু তখনি ঘোষিত হয়ে যায়, যখন একজন আর একজনকে বলে, সে কি তুমিও? আমি ভাবলাম আমি একা।   15.ভালো বন্ধুকে কখনো সন্দেহ করো না। কারণ সন্দেহ থেকে জন্ম নেয় অবিশ্বাস, আর অবিশ্বাসের কারণে ভেঙে যায় মধুর মতো মিষ্টি একটা বন্ধুত্ব।   16.বন্ধুত্বের পিছনে কোন স্বার্থ থাকে না। এটি স্বার্থ ছাড়া তৈরি হয়। তাই বন্ধুত্ব হল পৃথিবীর অন্যতম সুন্দর সম্পর্ক।   17.কখনো তোমার ভালো বন্ধুদের থেকে দূরে সরে যেও না। যদি কখনো মনে হয় যে তোমার বন্ধু কোনো ভুল করেছে, তাহলে তাকে ক্ষমা করে দাও। কারণ পৃথিবীতে কেউই সম্পূর্ণ নিঁখুত হতে পারে না।

বন্ধু নিয়ে উক্তি, বন্ধু নিয়ে আরো স্ট্যাটাস-১, 

18.সব ভালোবাসা প্রেম নয় কিছু ভালোবাসা বন্ধুত্বেরও হয়।   19.বন্ধুত্ব মানে দুই প্রাণ এক মন, বন্ধু মানে রক্তের সম্পর্ক হীনা এক আপনজন। বন্ধুত্বের মানে খুঁজতে তুমিও হবে ব্যর্থ, কারণ বন্ধুত্বের মাঝে থাকে না কোন স্বার্থ।   20.কথায় বলে, বন্ধুত্বে যদি সত্যিই প্রাণের টান থাকে তবে ৫০ বছর কোনও যোগাযোগ না থাকার পরেও, দেখা হলে বন্ধুরা একে অপরকে ঠিক আগের মতোই জড়িয়ে ধরে।   21.বন্ধুত্বের কোনও বয়স হয় না, বন্ধুত্ব কারো পরিবার বা কারো চেহারা দেখে তৈরি হয় না। বন্ধুত্ব তৈরি হয় মনের মিলন থেকে। বন্ধুত্ব নিয়ে ইতিহাস বা রচনা লিখেও শেষ করা যাবে না।    

বন্ধু নিয়ে উক্তি, কষ্টের স্ট্যাটাস পিকচার | koster status 2022

বন্ধু নিয়ে উক্তি,

বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি, 

বন্ধু নিয়ে স্ট্যাটাস, বন্ধুদের নিয়ে স্ট্যাটাস, বন্ধু নিয়ে উক্তি, friendship status bangla, বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি, বন্ধুদের নিয়ে কিছু কথা, বন্ধু নিয়ে ছন্দ, about friendship status, for friends status, for friendship status, for friendship quotes, friendship is quotes, best status friendship, friendship status bangla

Leave a Comment